দাবিত্যাগ নীতি

Daily Model Test ওয়েবসাইটের সমস্ত তথ্য ভালো কাজে ব্যবহার করার বিশ্বাস এবং শুধুমাত্র সাধারণ তথ্যের প্রতি জ্ঞান অর্জনের জন্য প্রকাশিত হয়। Daily Model Test এই তথ্যের সম্পূর্ণতা, নির্ভরযোগ্যতা এবং নির্ভুলতা সম্পর্কে কোনও গ্যারান্টি দেয় না।

Daily Model Test ওয়েবসাইটে আপনি যে তথ্য পান তার উপর ভিত্তি করে আপনি যে কোনও পদক্ষেপ গ্রহণ করতে পারেন তবে এর জন্যে আপনি যদি কোন ঝুঁকির মধ্যে পরেন তাহলে এর জন্য আপনি নিজে দায়ী থাকবেন। Daily Model Test ব্যবহারের ক্ষেত্রে কোনও ক্ষতি হলে তার জন্য Daily Model Test কোনভাবেই দায়বদ্ধ হবে না।

Daily Model Test থেকে আপনি হাইপারলিঙ্কগুলি অনুসরণ করে অন্যান্য ওয়েবসাইটগুলিতে যেতে পারেন। যদিও আমরা দরকারী এবং নৈতিক মানের লিঙ্ক সরবরাহ করার চেষ্টা করি, তবে এই সাইটগুলির সামগ্রী এবং প্রকৃতির উপর আমাদের কোনও নিয়ন্ত্রণ নেই। সাইটের মালিক এবং সামগ্রীগুলি কোনও বিজ্ঞপ্তি ছাড়াই পরিবর্তিত হতে পারে এবং তা আমাদের কোনও লিঙ্ক সরানোর সুযোগ পাওয়ার আগেই ঘটতে পারে।

দয়া করে সচেতন হন যে, আপনি যখন হাইপারলিঙ্ক অনুসরণ করে অন্যান্য ওয়েবসাইটে যান, অন্য সাইটগুলিতে বিভিন্ন গোপনীয়তা নীতি এবং শর্তাদি থাকতে পারে যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে। কোনও ব্যবসায়ী কাজের সাথে জড়িত হওয়ার আগে বা কোনও তথ্য আপলোড অথবা শেয়ার করার আগে দয়া করে সাইটের “গোপনীয়তা নীতিগুলি” পাশাপাশি তাদের “পরিষেবার শর্তাবলী” পরীক্ষা করে দেখুন।

সম্মতি

আপনি আমাদের ওয়েবসাইট ব্যবহার করার মাধ্যমে আমাদের দাবিত্যাগ নীতি, গোপনীয়তা নীতি এবং পরিষেবার শর্তাবলীর প্রতি সম্মত হন।

হালনাগাদ

আমাদের যদি এই দাবিত্যাগ শর্তাদির আপডেট, সংশোধন বা কোনও পরিবর্তন করা হয়, তাহলে পরিবর্তনগুলি এখানে উল্লেখযোগ্যভাবে পোস্ট করা হবে।

আপনার যদি আরও কোনও তথ্যের প্রয়োজন হয় বা আমাদের সাইটের দাবিত্যাগ সম্পর্কে আপনার কোনও প্রশ্ন থাকে, দয়া করে বিনা দ্বিধায় আমাদের সাথে যোগাযোগ করুন।